October 11, 2024, 1:22 pm

সংবাদ শিরোনাম
কুড়িগ্রাম পৌরসভার সড়ক যেন মৃত্যু ফাঁদ জয়পুরহাটের ক্ষেতলালে ৪০টি মণ্ডপে শুরু হয়েছে শারদীয় দুর্গাপূজা চার দিনের টানা ছুটিতে কক্সবাজারে পর্যটকের ঢল জাতিকে ধোকা দিয়ে মরীচিকার দিকে ধাবিত করা হচ্ছে কেন ? পর্ব ১০ শ্রীমঙ্গলের রিসোর্ট থেকে অতিরিক্ত সচিবের মৃতদেহ উদ্ধার রংপুরে দলীয় পরিচয়ে নিয়োগ পাওয়া টিসিবি ডিলারদের অনেকেই পলাতক থাকায়,পণ্য বিক্রয়ে অচলাবস্থা নাটোরের বাগাতিপাড়ায় পানিতে ডুবে শিশুর মৃত্যু বাংলাদেশের আইন ও বিচার ব্যবস্থা সংশোধন করিতে হবে – পর্ব ৯ আসন্ন শারদীয়া দুর্গাপূজা শান্তি শৃঙ্খলা বজায় রাখার জন্য প্রশাসন ও জনগণের প্রীতি আহ্বান – পর্ব ৮ প্রশাসন সংস্থা ব্রিটিশ আইনের মাধ্যমে শাসন ব্যবস্থা চলতে পারে না-পর্ব ৭

প্রেমিক দরকার ঋতিকার!

প্রেমিক দরকার ঋতিকার!

ডিটেকটিভ বিনোদন ডেস্ক

কলকাতার তুর প্রজন্মের হাটর্থ্রব নায়িকা ঋতিকা সেনের প্রেমিক চাই। সোশ্যাল মিডিয়ায় এমন কথাই যেন ‘ঘুরিয়ে’ বলতে চাইলেন এই টলি সুন্দরী। ‘পারব না আমি ছাড়তে তোকে’, ‘বরবাদ’, ‘রাজা রানি রাজি’র পাশাপাশি অপণার্ সেনের ‘আরশিনগর’-এর মতো ছবিও রয়েছে তার ঝুলিতে। সোশ্যাল মিডিয়াও তার ভক্তের অভাব নেই। কিন্তু তার কেন প্রেমিকের অভাব হবে!

তবে এটাই সত্যি। কারণ নিজের ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে একটি ভিডিও পোস্ট করে নিজেই ভক্তদের এ কথা বললেন তিনি। এটা নাকি একেবারেই তার মনের কথা। প্রিয়তম মানুষটিকে এবার ঋতিকার চাই। সে কথাই যেন বলতে চাইলেন। বিষয়টা ঠিক কী? তা হলে একটু খোলাসা করা যাক। সম্প্রতি মিউজিক্যালি ভিডিও থেকে একটি মজার ভিডিও তৈরি করেছেন ‘বরবাদ’-এর নায়িকা। সেখানেই তিনি বাবাকে প্রমিজ করছেন। বাবা যা যা বলছেন, ঠিক সেই কথাগুলিই বলতে শোনা যাচ্ছে ঋতিকাকে। কিন্তু বাবা যখন বয়ফ্রেন্ড না রাখার প্রমিজ করতে বললেন, তখন কিন্তু তাতে মোটেও রাজি হলেন না নায়িকা। বরং তীব্র স্বরে এর প্রতিবাদ করেন তিনি।

ছোটবেলা থেকেই ঋত্বিকা টেলিভিশন দুনিয়ায় পরিচিত মুখ। বিশেষ করে ১০০% লাভ ছবিটিতে কিশোরী বয়সে নায়ক জিতের প্রেমে পড়ার অভিনয় করে ব্যাপক সমাদৃত হন তিনি। এরপর বড় পদাের্ত নিয়মিত ঋতিকা।

 

Share Button

     এ জাতীয় আরো খবর